• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন |

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় বিএনপি নেতা আব্দুল খালেক নিহত

সিসি নিউজ।। নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আহত বিএনপি নেতা আব্দুল খালেক (৫৬) সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি আজ বুধবার (২৪ মে) বেলা দেড় টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের জেলা যুব উন্নয়ণ অধিদপ্তরের সামনে মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এ সময় তাঁকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নীলফামারী আধুনিক হাসপাতালে ও পরে রমেকে ভর্তি করা হয়।

নিহত আব্দুল খালেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সদস্য ও ছাত্রদলের সাবেক সহ-সভাপতি। তাঁর বাড়ি নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের কাঙালপাড়া গ্রামে। তিনি দুই কন্যা সন্তানের জনক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, জেলা যুব উন্নয়ণ অধিদপ্তরের পুকুর সংস্কারের ঠিকাদারী কাজে তিনি সেখানে যান। জোহরের নামাজ পড়ার জন্য পায়ে হেঁটে সড়ক অতিক্রমের সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি। এরপর প্রথমে নীলফামারী আধুনিক হাসপাতালে ও পরে রংপুর মেডকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মারা যান।

সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি বিএনপির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার সিসি নিউজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, মরহুমের নামাজে জানাজা আগামীকাল বৃহস্পতিবার বাদ জোহর কাঙ্গালপাড়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে এবং মরহুমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ